সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:৪৫

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
‘বিএনপি হচ্ছে বাংলাদেশ নালিশ পার্টি’

‘বিএনপি হচ্ছে বাংলাদেশ নালিশ পার্টি’

dynamic-sidebar

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি হচ্ছে বাংলাদেশ নালিশ পার্টি। দেখতে দেখতে ৮বছর চলে গেছে কিন্তু তাদের কোন আন্দোলন দেখা যায়নি । বিএনপির নেতার ঢাকায় বসে প্রেস ব্রিফিং করে মিথ্যাচার করে মায়া কান্না করছে। তারা কোনো স্পটেও যায়নি, জনগণের পাশেও দাঁড়ায়নি। তারা হাওরেও যাননি, উপকূলেও যাননি আবার পার্বত্য এলাকায়ও যায়নি আজ নরোহিঙ্গাদের ত্রাণের নামে দেড়শ গাড়ি নিয়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া যানজট সৃষ্টির চেষ্টা করছেন অতচ ৪০ মিনিটের ফ্লাইট আছে। তিনি বিমানে গিয়ে ত্রাণ দিতে পারতেন

শনিবার (২৮ অক্টোবর) সকাল ১১ টার দিকে মৌলভীবাজার সরকারি উচ্চি বিদ্যালয় মাঠে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সম্মেলন স্থলে পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক ঘোষণা করেন তিনি। সাবেক জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেছার আহমদকে সাভাপতি, সাবেক ১ম সাংগঠনিক সম্পাদক মিছবাহুর রহমানকে সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক এডভোকেট রাধা পদ দেব সজল ঘোষনা করা হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি চক্রান্তের জাল ছড়িয়ে যাচ্ছে। পানি ঘোলা করে ষড়যন্ত্রের মাধ্যেমে ক্ষমতায় আসতে চায়। এসময় তিনি নেতাকর্মিদের উদ্দেশ্যে বলেন গণতন্ত্রকে বাচাতে হলে আওয়ামীলীগকে বাচাতে হবে, এজন্য শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের জেলা আওয়ামীলীগের সভাপতি উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নেছার আহমদের সঞ্চালনা সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে যআওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ, সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, সদস্য অধ্যাপক মো: রফিকুর রহমান। জাতীয় সংসদের হুইপ শাহাব উদ্দিন, মৌলভীবাজার ৩ আসনের সাংসদ সৈয়দা সায়রা মহসীন, মৌলভীবাজার ২ আসনের সাংসদ আব্দুল মতিন, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net